ঢাকা মঙ্গলবার, ২৪শে নভেম্বর ২০২০, ১০ই অগ্রহায়ণ ১৪২৭


ঢাকাস্থ 'চৌগাছা ছাত্রকল্যাণ সমিতি'র উদ্যোগে চৌগাছায় স্বাস্থ্য উপকরণ বিতরণ


প্রকাশিত:
১০ জুলাই ২০২০ ২০:৩০

আপডেট:
২৪ নভেম্বর ২০২০ ০৩:৩১

করোনা মোকাবেলায় যশোরের চৌগাছায় স্বাস্থ্য উপকরণ হিসেবে মাস্ক ও সাবান বিতরণ করেছে ঢাকাস্থ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের সংগঠন 'চৌগাছা ছাত্রকল্যাণ সমিতি-ঢাকা'। এসময় প্রায় সাতশ মানুষকে মাস্ক ও সাবান প্রদান করা হয়।

আজ শুক্রবার (১০ জুলাই) সকাল ১০ টায় চৌগাছা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে এ স্বাস্থ্য উপকরণ বিতরণ করেন ছাত্রকল্যাণ সমিতির সদস্যরা। এসময় করোনা মোকাবেলায় জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন তারা।

জানা যায়, চৌগাছা সমিতি-ঢাকা'র পৃষ্ঠপোষকতায় এ স্বাস্থ্য উপকরণ বিতরণ করে ছাত্রকল্যাণ সমিতি। এর আগেও চৌগাছা সমিতি চৌগাছাবাসীকে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে অস্থায়ী মেডিকেল ক্যাম্পসহ প্রত্যেক বছর শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ ও অস্বচ্ছল শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করে আসছে।

স্বাস্থ্য উপকরণ বিতরণের সময় চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মো. লিপন ইসলাম বলেন, চৌগাছার ছাত্র হিসাবে করোনার এ দুঃসময়ে চৌগাছার মানুষের প্রতি আমাদের দ্বায়িত্ববোধ এড়িয়ে যাবার মত নয়। সেই দ্বায়িত্ববোধ থেকে চৌগাছা সমিতি-ঢাকা'র সম্মানিত সভাপতি লে. জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান বিএসপি, এনডিসি, পিএসসি (অবঃ) ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস সিদ্দিকী (যুগ্ম সচিব) স্যারের পৃষ্ঠপোষকতায় আমরা ছাত্রকল্যাণ সমিতি চৌগাছার মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদানের পাশাপাশি তাদেরকে সাবান ও মাস্ক প্রদান করেছি।

লিপন আরও বলেন, করোনার এই দুর্দিনে সবাইকে একটি কথাই বলতে চাই সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন, চৌগাছার মানুষের সাথে থাকুন।

স্বাস্থ্য উপকরণ বিতরণের সময় চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির সভাপতিসহ আরো অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যশোরে করোনা আক্রান্তের পাশাপাশি চৌগাছাতেও এ সংখ্যা দিন দিন বেড়ে চলেছে। চৌগাছায় গত বুধবারে ছিল ৩, বৃহস্পতিবারে ৪ এবং আজ শুক্রবারে ৩ জন আক্রান্ত বলে জানা গেছে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top