ঢাকা মঙ্গলবার, ২৪শে নভেম্বর ২০২০, ১০ই অগ্রহায়ণ ১৪২৭


‘দেড়শ কোটি টাকা হাতিয়ে নিতে চাইছে সিল সিটি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২০ ০০:১১

আপডেট:
২৪ নভেম্বর ২০২০ ০৩:৪৫

গত ১৭ নভেম্বর ২০২০ ইং, দৈনিক আমাদের সময় পক্রিকার অনলাইন সংস্কারণে ‘ দেড়শ কোটি টাকা হাতিয়ে নিতে চাইছে সিল সিটি’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার ও আমার প্রতিষ্ঠানের দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে আবাসন প্রকল্প নিয়ে কাজ করা প্রতিষ্ঠান সেবা আইডিয়াস এন্ড লিভিং লিমিটেড সম্পর্কে নানান মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশ করা হয়েছে।

সংবাদটি চকটদার শিরোনাম দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা হয়েছে। সংবাদের কোথাও প্রতিষ্ঠানের কোন গ্রহকের কোন সুনিদৃষ্ট অভোযোগ না থাকলেও প্রতিবেদক নিজস্ব মন গড়া তথ্য দিয়ে প্রতিষ্ঠানের সুনামহানি করার অপচেষ্টা করেছে। প্রতিবেদক সংবাদে সুনিদৃষ্ট তথ্য না দিয়ে ‘হতে পারে’ বা ‘হবে’ এসব অনুমানিক আশংকার কথা বলে আবসন খাতে নতুন স্টার্ট আপ পলিসিকে উদ্দেশ্যে প্রণদিত হয়ে ধ্বংস করার চেষ্টা করেছে।

বরং প্রকৃত সত্য হচ্ছে সেবা আইডিয়াস এন্ড লিভিং লিমিটেড বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রানালয়ের অধিনে জয়েন্ট স্টক এন্ড কোম্পানিজ এ নিবন্ধিত বৈধ আবসন কোম্পানি।

আবাসন খাতের ব্যবসা পরিচালনার জন্য সরকারী যে অধিদপ্তর থেকে বা ডির্পাটমেন্ট অনুমোদন প্রয়োজন তার জন্য সব ডির্পামেন্টে আবেদন করা হয়েছে। সেবা আইডিয়াস এন্ড লিভিং লিমিটেড প্রকৃত পক্ষে দেশের স্বল্প আয়ের মানুষের আবাসনের কথা চিন্তা করে স্বল্প আয়ের মানুষের জন্য ছোট ছোট কিস্তিতে ফ্লাট বুকিং ও কিস্তির ব্যবস্থা রেখেছে।

এবং সেই উদ্দ্যেশে দক্ষিণখানের কাঁচকুরার আমাইয়া মৌজায় এখন পর্যন্ত প্রায় ১০ বিঘা জমি ক্রয় করা হয়েছে। এবং প্রায় আরো ৮ বিঘা জমি বায়না দেওয়া হয়েছে।

ক্রয়কৃত এসব জমি প্রতিবেদক সহ সরকারের সকল এজেন্সির উপর উন্মুক্ত ভাবে যেকোন সময় তার সত্যতা যাচাই করার অনুরোধ জানানো হল। প্রকাশিত সংবাদের আরো উল্লেখ করা হয়েছে, প্রতিষ্ঠানটি এম এল এম ব্যবসার সাথে জড়িত। আমি উক্ত বিষয়ে দৃঢ় প্রতিবাদ জানাচ্ছি।

উক্ত সংবাদে প্রতিবেদক মনগড়া টাকার পরিমাণ উল্লেখ করেছে। তা জনমনে বিভ্রান্তির সৃষ্টি করেছে। আমি প্রতিষ্ঠানের পক্ষ থেকে উক্ত সংবাদের দৃঢ় প্রতিবাদ জানাচ্ছি।

আমি ও আমার প্রতিষ্ঠান সামাজিক দায়বন্ধতা থেকে সকল মানুষের জন্য ক্ষুদ্র ক্ষুদ্র কিস্তি নিয়ে নতুন একটি প্রকল্পে আবাসন খাতে কাজ করার চেষ্টা করছি। আমি বিশ্বাস করি আমার ও আমার প্রতিষ্ঠানের সকলের প্রতি সহযোগীতা অবাহত থাকলে সেবা আইডিয়াস এন্ড লিভিং লিমিটেড আরো প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে রূপান্তর হবে।

কাজী মোহাম্মদ নুরুল ইসলাম
ম্যানেজিং ডিরেক্টর
সেবা আইডিয়াস এন্ড লিভিং লিমিটেড

স/এষ্




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top