ঢাকা বুধবার, ১৪ই এপ্রিল ২০২১, ২রা বৈশাখ ১৪২৮


ছেলের পর এবার সাবেক মেয়রের স্ত্রীও করোনায় আক্রান্ত


প্রকাশিত:
১৩ মে ২০২০ ০১:৪৬

আপডেট:
১৩ মে ২০২০ ০১:৫৯

সংগৃহীত

ছেলের পর এবার করোনায় আক্রান্ত হলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী বেগম হাসিনা মহিউদ্দিন। মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল এইচ চৌধুরী সালেহীনের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার দুই দিনের মাথায় তার মায়ের সংক্রমণ শনাক্ত হল।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ মে) হাসিনা মহিউদ্দিন ছাড়াও তাদের চশমা হিলের বাড়ির আরও দুই গৃহ পরিচারকের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ১০ মে সালেহীনের করোনা শনাক্ত হওয়ার পর ১১ মে চৌধুরী পরিবারের চট্টগ্রামের বাসা থেকে ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলো।

অপরদিকে, মঙ্গলবার বিকেলে ঢাকার করোনা পরীক্ষার ল্যাব আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে উপমন্ত্রী নওফেল, তাঁর স্ত্রী, সন্তান, গাড়িচালক, গানম্যানসহ সবার করোনা নেগেটিভ এসেছে। পাশাপাশি বোরহানুল হাসান চৌধুরী সলেহীনের স্ত্রী, নবজাত সন্তান, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের ১২ সদস্যেও পরীক্ষাও নেগেটিভ এসেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১০ মে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের করোনা পজিটিভ আসায় তিনি চট্টগ্রামের চশমা হিলের বাসভবনে আইসোলেশনে আছেন। পরিবারের ঢাকায় অবস্থানরত সদস্যদের শরীরে করোনা শনাক্ত না হলেও তাঁদের ১০ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top