ঢাকা মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন ১৪২৮


গরীবদের পাশে সেই আলিম দার


প্রকাশিত:
২৭ মার্চ ২০২০ ১৯:২৪

আপডেট:
২৭ মার্চ ২০২০ ২০:৩৬

সংগৃহীত

করোনায় কাঁপছে পুরো বিশ্ব। তবে চীন ও ইউরোপের দেশগুলোর তুলনায় পাকিস্তানে এখনও সেভাবে প্রাদুর্ভাব ঘটেনি। তারপরও করোনাভাইরাসে বিপাকে পড়েছেন খেটেখাওয়া সাধারণ মানুষ।

গরিবদের কষ্ট লাঘবে এবার এগিয়ে এসেছেন পাকিস্তানের প্রখ্যাত আম্পায়ার আলিম দার। লাহোরে তার একটি রেস্টুরেন্ট আছে। সেখানে কর্মহীন মানুষ বিশেষ করে দরিদ্রদের বিনামূল্যে খাবার দিচ্ছেন তিনি।

বাংলাদেশের বিরুদ্ধে বাজে আম্পায়ারিংয়ে সমালোচিত এ আম্পায়ার বলেন, আসলেই এটা খুব চ্যালেঞ্জিং সময়। বিশেষত আমাদের সমাজের গরিব মানুষদের জন্য। কর্মহীন ও অভাবী মানুষদের জন্য আমাদের রেস্তোরাঁর বাইরে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত বিনামূল্যে খাবার বিতরণ করছি।

এ সংকটময় অবস্থায় সবার এগিয়ে আসা উচিত বলে মনে করেন আইসিসি এলিট প্যানেলের এই আম্পায়ার। এসময়ে সবাইকে সাহায্য করা শ্রেয়। যার পক্ষে যতটুকু সম্ভব সহায়তা করা দরকার। সম্মিলিত প্রচেষ্টায় আমরা করোনাভাইরাস এবং এ বিপর্যয়ের মোকাবেলা করতে পারব। ইনশাআল্লাহ্।

এখন পর্যন্ত ৩৪৬টি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করেছেন আলিম দার। এক ভিডিওবার্তায় শ্রমজীবী মানুষদের প্রতি সহানুভূতি প্রকাশ করে নিজের এ উদ্যোগের কথা জানিয়েছেন তিনি। অভিজ্ঞ এ আম্পায়ারে বিশ্বাস, সমাজের সর্বস্তরের মানুষ এগিয়ে আসলে আল্লাহ নিশ্চয়ই সহায় হবেন।



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top